শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চকরিয়ায় ছাত্র ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠিত : আহ্বায়ক রানা চক্রবর্তী, সদস্য সচিব তৌহিদুল ইসলাম

প্রেস বিজ্ঞপ্তি   |   বুধবার, ২০ এপ্রিল ২০২২

চকরিয়ায় ছাত্র ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠিত : আহ্বায়ক রানা চক্রবর্তী, সদস্য সচিব তৌহিদুল ইসলাম

“এসো ভাঙ্গনকে ভাঙ্গি সৃষ্টিকে গড়ি, সুন্দরের কানে কানে বলি এ দ্রোহ আমার” কক্সবাজারের অন্যতম উপজেলা চকরিয়ায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চকরিয়া উপজেলা সংসদের এক কর্মী সভার মধ্য দিয়ে রানা চক্রবতীকে  আহ্বায়ক ও তৌহিদুল ইসলাম’কে সদস্য সচিব করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চকরিয়া উপজেলা সংসদের ১৫ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি গঠিত গঠন করা হয়েছে। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের সভাপতি জয় বড়–য়া, জেলা সংসদের সহ-সভাপতি- তনয় দাশ সবুজ, সহ-সভাপতি- বিবেক চক্রবর্তী, জেলা সংসদের অর্থ সম্পাদক- রেফায়েত উল্লাহ্ রোহান।

কর্মীসভায় বক্তারা নতুন নেতৃত্বের উদ্দেশ্য বলনে- বায়ান্নের ভাষা আন্দোলনের অগ্নীগর্ভ থেকে জন্ম নেওয়া বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। ছাত্র ইউনিয়নের সদস্য হওয়া গৌরবের। ছাত্র ইউনিয়ন আগামী ২৬ এপ্রিল পার করতে যাচ্ছে তার গৌরাবান্বিত ৭ দশক। ১৯৫২-২০২২ ছাত্র ইউনিয়নের ৭০তম প্রতিষ্টাবার্ষীকি উপলক্ষ্যে “বলিষ্ঠ কণ্ঠে ভাঙতে শোষণ, সাত দশকের ইতিহাস করেনি তোষণ” এই শ্লোগানকে ধারণ করে আগামীতে শিক্ষার আধিকার আদায় ও শিক্ষায় সাম্প্রদাীয়কতা রুখতে লড়ায়-সংগ্রামে ছাত্র ইউনিয়নের সকল নেতা কর্মীদের ভূমিকা রাখার আহব্বান জানান।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহব্বায়ক সাদেকুর রহমান সৈকত , যুগ্ম আহব্বায়ক অন্তু ধর ও সদস্য ইমতিয়াজুল কাদের রায়হান, চন্দন দে, শাহারিয়া হোসেন সাকিব, মিলন কান্তি দে, জাহেদুল ইসলাম আরফাত, শাহরিয়া হোসেন সায়েদ, মো. ইস্পাত, আমিরুল ইসলাম শহীদ, মো: শহীন আলম, নয়ন দাশ, আব্দুল আওয়াল মাহতিম।

Comments

comments

Posted ১:২৩ পূর্বাহ্ণ | বুধবার, ২০ এপ্রিল ২০২২

dbncox.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com